কম্পিউটার জোন পণ্য রিটার্ন ও রিফান্ড পলিসি

শপ থেকে পণ্য ক্রয়:

  • শপ থেকে পণ্য ক্রয়ের সময় অবশ্যই বিক্রয়কর্মীর সামনে পণ্যটি ভালোভাবে চেক করে কিনবেন। পরবর্তীতে কোনো সমস্যা হলে, পণ্যের ওয়ারেন্টি থাকলে তা ওয়ারেন্টির আওতাভুক্ত হবে, তবে পণ্য পরিবর্তনযোগ্য নয়।

অনলাইন অর্ডার:

  • অনলাইন অর্ডারের ক্ষেত্রে, পণ্য ডেলিভারি পাওয়ার পর যদি কোনো ম্যানুফ্যাকচারিং ত্রুটি বা সমস্যা লক্ষ্য করেন, তবে আমাদের হটলাইনে ২৪ ঘন্টার মধ্যে জানাতে হবে। তবে, পণ্যে কোনো স্ক্র্যাচ ফেলা যাবে না এবং পণ্যের বক্স অক্ষত রাখতে হবে, অন্যথায় তা পরিবর্তনযোগ্য নয়।
  • অনলাইন অর্ডারের পণ্য ডেলিভারি ম্যান থেকে গ্রহণের পর যদি বক্স দেখে মনে হয় এটি আপনার অর্ডারকৃত পণ্য নয়, তাহলে দয়া করে বক্স খুলবেন না বা বক্স নষ্ট করবেন না। বক্স খুলে পণ্য ব্যবহার করলে এবং বক্স নষ্ট হলে সেই পণ্য পরিবর্তনযোগ্য হবে না।
  • ত্রুটিযুক্ত পণ্য আমাদের শপ থেকে পরিবর্তনযোগ্য। এক্ষেত্রে আমাদের এক্সপার্টরা পণ্য পর্যবেক্ষণ করে তা পরিবর্তন করার পদক্ষেপ গ্রহণ করবেন।
  • যদি ক্রেতা ত্রুটিযুক্ত পণ্য পরিবর্তনের জন্য আমাদের ডেলিভারি সার্ভিস ব্যবহার করতে চান, তবে ঢাকার ভেতরে ২০০ টাকা পরিবর্তন চার্জ প্রযোজ্য হবে এবং ঢাকার বাইরে শুধুমাত্র কুরিয়ার চার্জ প্রযোজ্য হবে।
  • পণ্য আনার পর যদি পণ্য ভাঙ্গা বা পোড়া অবস্থায় পাওয়া যায়, তবে সেই পণ্যের সম্পূর্ণ দায়িত্ব ক্রেতাকে বহন করতে হবে।
  • কম্পিউটার জোন ওয়েবসাইটে থাকা বিবরণ দেখে ক্রয়কৃত পণ্য রিসিভ করার পর, যদি পণ্য আপনার ডিভাইসে সাপোর্ট না করে বা আপনি তা আর কিনতে ইচ্ছুক না হন, তবে সেই পণ্য ফেরত বা পরিবর্তনযোগ্য নয়।
  • সফটওয়্যার বা সফটওয়্যার লাইসেন্স ক্রয়ের পর তা রিটার্ন বা রিফান্ডযোগ্য নয়।
  • নির্দিষ্ট কারণের জন্য পণ্য রিটার্ন দিলে বা গ্রহণযোগ্য কারণে মূল্য রিফান্ড করতে ৩ থেকে ১০ কার্যদিবস সময় লাগতে পারে। অনলাইন পেমেন্টের ক্ষেত্রে এ প্রক্রিয়াটি আরও বেশি সময় নিতে পারে।
  • মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস, অনলাইন গেটওয়ে, বা POS পেমেন্টের ক্ষেত্রে রিফান্ড চার্জ প্রযোজ্য হবে।
  • কুরিয়ারের মাধ্যমে প্রাপ্ত পণ্য ভাঙ্গা বা প্যাকেট ছেঁড়া থাকলে কুরিয়ার থেকে পণ্য গ্রহণ করবেন না। যদি কুরিয়ার থেকে ক্ষতিগ্রস্ত পণ্য গ্রহণ করেন, তাহলে সেটি আপনার নিজের দায়িত্বে নিতে হবে এবং পরবর্তীতে কোনো অভিযোগ গ্রহণযোগ্য হবে না।
  • পেমেন্ট করার সময় যদি কোনো ক্যাশব্যাক পেয়ে থাকেন, তাহলে রিফান্ড করার সময় ক্যাশব্যাকের সমপরিমাণ টাকা কেটে রাখা হবে।

বিস্তারিত জানতে কল করুন:

  • +8801760008617
Shopping Cart